১৬ কোটি ইউরোতে বার্সায় কৌতিনিয়ো

img

বিজটেক২৪ ডেস্ক: ১৬ কোটি ইউরো ট্রান্সফার ফিতে লিভারপুল ছেড়ে সাড়ে পাঁচ বছরের জন্য বার্সেলোনায় যোগ দিয়েছেন ফিলিপে কৌতিনিয়ো। সোমবার কাতালান ক্লাবটিতে মেডিকেল পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর কাম্প নউয়ে থাকার চুক্তিতে সই করেন লিভারপুল ছেড়ে আসা এই মিডফিল্ডার।
চুক্তি শেষে সাংবাদিকদের কৌতিনিয়ো বলেন, আমি খুশি। এরই মধ্যে আমি বলেছি, এখানে আসাটা ছিল আমার স্বপ্ন। আশা করি, মাঠে আমি প্রত্যাশাগুলোর প্রতিদান দিতে পারব।
কৌতিনিয়োর মতো খেলোয়াড়কে দলে টানতে পেরে খুশি বার্সেলোনার সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ তিনি বলেন, ফিলিপে কৌতিনিয়োকে আমাদের সমর্থকদের সঙ্গে পরিচয় করাতে পেরে আমরা খুবই রোমাঞ্চিত। এই খেলোয়াড়কে আমরা গত গ্রীষ্ম থেকেই আনার চেষ্টা করেছি। সে ফুটবল বিশ্বের তারকাদের একজন। সে অনেক বছর এখানে থাকবে। কৌতিনিয়োকে পেতে আরও অনেক ক্লাব আগ্রহী ছিল। তবে সে এরনেস্তো ভালভেরদের অভিযানে যোগ দিতে মুখিয়ে ছিল। আমরা গুরুত্বপূর্ণ একটি পদক্ষেপ নিয়েছি।
ট্রান্সফার ফির হিসেবে এখন বিশ্বের তৃতীয় সর্বোচ্চ দামি খেলোয়াড় হলেন কৌতিনিয়ো। গত অগাস্টে ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা থেকে পিএসজিতে গিয়ে সবচেয়ে দামি ফুটবলার হন নেইমার। দ্বিতীয় স্থানে মোনাকো থেকে পিএসজিতে ধারে আসা ফরাসি ফরায়ার্ড কিলিয়ান এমবাপে। শর্ত অনুযায়ী মৌসুম শেষে ১৮ কোটি ইউরোতে ফরাসি ক্লাবটিতে স্থায়ী হবেন তিনি।



-->

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked with *

জব