নাম পাল্টে ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‌পদ্মাবতী

img

বিজটেক২৪ ডেস্ক: দীর্ঘ বিতর্কের পর অবশেষে মুক্তি পেতে যাচ্ছে পরিচালক সঞ্জয় লীলা বানসালীর বহু প্রতীক্ষিত ছবি ‘পদ্মাবত’। প্রযোজক সংস্থা ভায়াকম এইট্টিনের পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।
নাম বদল তো বটেই, গানের দৃশ্য বদল-সহ পাঁচটি কাটের পর সেন্সর বোর্ডের কাছ থেকে ছারপত্র পেয়েছে ছবিটি। জানা গেছে, সেন্সর বোর্ডের প্যানেল ছবিটিতে যে সংশোধনের পরামর্শ দিয়েছিল, সেটা করার পর ফাইনাল প্রিন্ট দেখানো হয়। এর পরই মিলেছে ছারপত্র। সোমবার এই ঘোষণার পর রাজস্থানের স্বরাষ্ট্রমন্ত্রী গুলাবচাঁদ কাটারিয়া জানিয়েছেন, রাজ্য সরকার ‘পদ্মাবত’-এর মুক্তিতে অনুমোদন দেবে না। শ্রী রাজপুত করণী সেনা তো আগে থেকেই হুমকি দিয়ে রেখেছে।
প্রথমে ছবির নাম ছিল ‘পদ্মাবতী’। গত ৩০ ডিসেম্বর ছবির নাম পাল্টে ফেলতে নির্দেশ দিয়েছিল সেন্সর বোর্ড। ‘পদ্মাবতী’কে করতে হবে ‘পদ্মাবত’। পাশাপাশি, নির্মাতারা যে ঐতিহাসিক ঘটনা অবলম্বনে ছবিটি তৈরি করেননি এবং এই ছবির মাধ্যমে সতীদাহ প্রথা ও জহরব্রতকে গৌরবান্বিত করা হয়নি সেটাও দর্শকদের জানাতে বলা হয়। এ সব শর্ত মেনে নেয়ার পরেই মুক্তি পেতে চলেছে ‘পদ্মাবত’।
একই দিনে মুক্তি পাবে অক্ষয় কুমারের ‘প্যাডম্যান’। ফলে বক্স অফিসে সঞ্জয়ের ১৫০ কোটি টাকা বাজেটের এই ছবির সঙ্গে ‘প্যাডম্যান’-এর সংঘাত হবে বলেই মনে করছেন সিনে মহলের একটা বড় অংশ।



-->

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked with *

জব