৪০ বছরে হারপিক

img

বিজটেক২৪ ডটকম: বাংলাদেশে যাত্রা শুরুর ৪০ বছর পূর্ণ করলো জনপ্রিয় টয়লেট ক্লিনার ব্র্যান্ড হারপিক। হারপিকের এই গৌরবময় অতীতকে ঘিরে রাজধানীর হোটেল লেকশোরে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং এতে হারপিকের নতুন প্যাক উন্মোচন করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমোডর মোহাম্মদ আব্দুর রাজ্জাক, চ্যানেল আই-এর ম্যানেজিং ডিরেক্টর ফরিদুর রেজা সাগর, পদ্মা প্যাকেজিং-এর ম্যানেজিং ডিরেক্টর মাইনুল হক খান, হারপিক-এর উৎপাদন এবং বাজারজাতকারী কোম্পানি রেকিট বেনকিজার বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ভিশাল গুপ্তা, মার্কেটিং ডিরেক্টর সৈয়দ তানজিম রেজওয়ানসহ উর্দ্ধতন কর্মকর্তারা।
অনুষ্ঠানে হারপিক নতুন প্যাক উন্মোচনের পাশাপাশি, ‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ’ ক্যাম্পেইনের সাথে একাত্মতা ঘোষণা করে। এর মাধ্যমে এখন থেকে হারপিক দেশব্যাপি পরিচ্ছন্ন বাংলাদেশ ক্যাম্পেইনের সাথে টয়লেট, স্যানিটেশন ও হাইজিন নিয়ে কাজ করবে।
অনুষ্ঠানে রেকিট বেনিকিজারের মার্কেটিং ডিরেক্টর ও পরিচ্ছন্ন বাংলাদেশের মুখপাত্র সৈয়দ তানজিম রেজওয়ান বলেন, হারপিক বাংলাদেশের শীর্ষ টয়লেট ক্লিনার ব্র্যান্ড হিসেবে মানুষের মাঝে যে আস্থা অর্জন করেছে তাতে আমরা আনন্দিত। দীর্ঘ ৪০ বছর হারপিককে পাশে রাখার জন্য সকল গ্রাহককে জানাই আন্তরিক অভিনন্দন।



-->

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked with *

জব