প্রোলিংকের প্রযুক্তিপণ্য মিলবে স্মার্ট টেকনোলজিসে

img

বিজটেক২৪ ডটকম: সিঙ্গাপুর ভিত্তিক প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান প্রোলিংকের সকল পণ্য বিক্রি ও পরিবেশন করবে স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড। বুধবার রাজধানীর বাংলামোটরে বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের পরিচালক জাফর আহমেদ।
এ সময় তিনি বলেন, প্রযুক্তিপণ্যের বাজারে প্রোলিংক একটি সুপরিচিত ব্র্যান্ড। প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরে সুনামের সঙ্গে সারা পৃথিবীতে বিভিন্ন প্রযুক্তিপণ্য বিক্রি করে আসছে। এখন থেকে বাংলাদেশে এই প্রতিষ্ঠানটির পণ্য বিক্রি ও পরিবেশন করবে স্মার্ট টেকনোলজিস। আর এ কাজে স্মার্ট টেকনোলজিসকে সহযোগিতা করবে টেক রিপাবলিক।
সংবাদ সম্মেলনে জানানো হয় প্রোলিংক রাউটার, কিবোর্ড, মাউস, মডেম, কানেকটিং পোর্ট, ওয়্যারলেস প্রেজেন্টার, ব্লুটুথ হেডসেট, অফলাইন-অনলাইন ইউপিএস ইত্যাদি পণ্য উৎপাদন করছে। সংবাদ সম্মেলনে প্রোলিংকের বিভিন্ন পণ্য উপস্থাপন করা হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের পরিচালক (মার্কেটিং) এসএম মহিবুল হাসান, প্রোলিংকের ডিরেক্টর-চ্যানেল স্যামুয়েল হ্যান, স্মার্ট টেকনোলজিসের জেনারেল ম্যানেজার মুজাহিদ আল বেরুনী সুজন, প্রোলিংকের মার্কেটিং ম্যানেজার জোয়ান জো, টেক রিপাবলিক এর চেয়ারম্যান মশিউর রহমান রাজু, টেক রিপাবলিক ম্যানেজিং ডিরেক্টর এইচএম ফয়েজসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা।



-->

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked with *

জব