স্মার্টফোন মেলায় বিক্রির শীর্ষে হুয়াওয়ের নোভা ২ আই

img

বিজটেক২৪ ডটকম: স্মার্টফোন ও ট্যাব মেলার শেষ দিনে শনিবার সকাল থেকেই ক্রেতা-দর্শনার্থীর সমাগমে মুখর ছিল মেলা প্রাঙ্গণ। মূল্য ছাড় আর বিভিন্ন উপহারে মেলায় ছুটে আসেন ক্রেতারা। মেলায় হুয়াওয়ের চার ক্যামেরার নোভা ২ আই স্মার্টফোনটির দিকে ক্রেতাদের আগ্রহ ছিল বেশি।
হুয়াওয়ে মোবাইল বাংলাদেশ লিমিটেডের পাবলিক রিলেশন্স ম্যানেজার সুমন সাহা জানান, স্মার্টফোন মেলায় হুয়াওয়ে মোট বিক্রির ৮০ শতাংশই বিক্রি হয়েছে নোভা ২ আই মডেলের হ্যান্ডসেটটি। কিছুদিন আগেই দেশের বাজারে এসেছে এই ফ্ল্যাগশিপ ফোনটি। মেলায় আমরা খুবই ভালো সাড়া পেয়েছি।
চার ক্যামেরার হুয়াওয়ে নোভা ২ আইতে রয়েছে ৫.৯ ইঞ্চি ডিসপ্লে। যার রেজুলেশন ১০৮০×২১৬০ পিক্সেল। এতে ব্যবহার করা হয়েছে ৪ জিবি র‍্যাম। পিছনে ১৬ মেগা পিক্সেলে সাথে ২ মেগা পিক্সেল রিয়ার ক্যামেরা আর ফ্রন্ট ক্যামেরা ১৩ মেগাপিক্সেল সাথে ২ মেগা পিক্সেল। ১.৭ গিগাহার্জ অক্টাকোর প্রসেসরের স্মার্টফোনটির দাম ২৬ হাজার ৯৯০ টাকা হলেও মেলা উপলক্ষে ১ হাজার টাকা ছাড়ে বিক্রি করেছে হুয়াওয়ে।
মেলায় অংশ নেয়া বিভিন্ন ব্র্যান্ডের কর্মকর্তারা জানান, মেলায় প্রচুর জনসমাগম হওয়ায় তাদের বিক্রিও ভালো হয়েছে।
এবারের মেলায় স্যামসাং, টেকনো, শাওমি, উই, হুয়াওয়ে, এলজি, অপ্পো, সিম্ফনি ছাড়াও অংশ নিয়েছে নকিয়া, মাইক্রোম্যাক্স, লেনোভো, আসুস, উইনম্যাক্সসহ বেশ কয়েকটি মোবাইল ব্র্যান্ড। মেলায় স্মার্টফোনের আনুষঙ্গিক গ্যাজেট বিক্রি করেছে আজকের ডিলসহ বেশ কয়েকটি প্রতিষ্ঠান।



-->

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked with *

জব