এশিয়া এলপিজি সামিটে ওমেরা পেট্রোলিয়াম

img

বিজটেক২৪ ডটকম: দুই দিনব্যাপী ৫ম এশিয়া এলপিজি সামিটে প্লাটিনাম স্পন্সর হিসেবে অংশ নিয়েছে জ্বালানি খাতের বেসরকারি প্রতিষ্ঠান ওমেরা পেট্রোলিয়াম।
গতকাল মঙ্গলবার রাজধানীর আইসিসিবিতে শুরু হওয়া এই সামিট শেষ হচ্ছে আজ। এবারের সামিটে ২৫০ বিদেশি প্রতিনিধিসহ ৮০টি স্থানীয় এবং আন্তর্জাতিক প্রতিষ্ঠান অংশগ্রহন করেছে। অংশগ্রহনকারী দেশগুলোর মধ্যে রয়েছে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, জার্মান, কোরিয়া, চীন, তুরস্ক, ইতালি, মালয়েশিয়া এবং ভারত। এই সামিটের মাধ্যমে বিনিয়োগকারী, বিশ্বের স্বনামধন্য গ্যাস বিক্রেতা প্রতিষ্ঠান, সরকার, এনজিও এবং কারিগরি সহায়তা প্রদানকারী সবাই একত্রিত হয়েছেন।
সামিটের উদ্বোধন করেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম এমপি। বিশেষ অতিথি হিসেবে ওয়ার্ল্ড এলপিজি অ্যাসোসিয়েশনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মাইকেল কেলি, পরিচালক ডেভিড টাইলার ও সালমান এফ রহমান, ইস্ট কোস্ট গ্রুপের চেয়ারম্যান আজম জে চৌধুরি, ম্যানেজিং ডিরেক্টর তানজিল চৌধুরি, ওমেরা পেট্রোলিয়াম-ওমেরা সিলিন্ডারের সিইও শামসুল হক, ওমেরা পেট্রোলিয়ামের হেড অফ মার্কেটিং কাজী আশিকুর রহমানসহ দেশের স্বনামধন্য ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। সামিটের পৃষ্ঠপোষক হিসেবে ছিল বাংলাদেশের বিদ্যুৎ ও খনিজ সম্পদ মন্ত্রণালয়।



-->

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked with *

জব