দেশের বাজারে টিভিএসের ১৬০ সিসি মোটরসাইকেল

img

বিজটেক২৪ ডটকম: দেশে ‘অ্যাপাচি আরটিআর ১৬০’ নামে ১৬০ সিসি মোটরসাইকেল বাজারজাত শুরু করেছে টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড। মঙ্গলবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মোটরসাইকেলটির উদ্বোধন করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক জে একরাম হোসেইন।
এক লাখ ৭৭ হাজার ৯০০ টাকায় ম্যাট ব্ল্যাক, ম্যাট ব্লু এবং ম্যাট রেড- তিনটি রঙে পাওয়া যাবে মোটরসাইকেলটি। অনুষ্ঠানে জানানো হয়, মোটরসাইকেলটিতে উচ্চমানের আরএন্ডডি সাথে ১৫৯.৭ সিসি সিঙ্গেল সিলিন্ডার মোটর যুক্ত করা হয়েছে। যা ১৫.১ এনএম টর্কে ১৫.২ হর্স পাওয়ার শক্তি উৎপাদন করে। মোটরসাইকেলটিতে সামনে-পেছনে যথাক্রমে ২৭০ এবং ২০০ মিমি ডিস্ক ব্রেক ব্যবহার করা হয়েছে। অধিকতর স্বাচ্ছন্দ্যে চালাতে এর ইঞ্জিনকে একটি ৫-গুণ গতিসমৃদ্ধ গিয়ার বক্সের সাথে যুক্ত করা হয়েছে।
অ্যাপাচি আরটিআর ১৬০-এর হেড ল্যাম্পে সংযুক্ত আধুনিক এলইডি লাইটের উজ্জ্বল আলোকরশ্মি দূরের বস্তুকে স্পষ্ট করে তোলে যা রাতে ভ্রমণের জন্য নিরাপদ।
অনুষ্ঠানে টিভিএস মোটর কোম্পানির আন্তর্জাতিক ব্যবসা বিভাগের জ্যেষ্ঠ ভাইস প্রেসিডেন্ট আর দিলীপ, টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের সিইও বিপ্লব কুমার রায়, বিজনেস হেড মৃগেন ব্যানার্জী, এজিএম মার্কেটিং মো. আশরাফুল হাসান, ন্যাশনাল সেলস ম্যানেজার আতিকুর রহমান উপস্থিত ছিলেন। অ্যাপাচি আরটিআর ১৬০ তিনটি রং- ম্যাট ব্ল্যাক, ম্যাট ব্লু এবং ম্যাট রেড-এ পাওয়া যাবে। বিস্তারিত জানতে ভিজিট করুন www.tvsmotor.comwww.tvsabl.com.



-->

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked with *

জব