ভ্রমণবিষয়ক সব সেবা টিকেটশালা ডট কমে

img

বিজটেক২৪ ডেস্ক: ভ্রমণপিপাসুদের জন্য নিজেদের পছন্দ মত দেশি/বিদেশি ট্যুর প্যাকেজ, হোটেল বুকিং ও বিমান টিকেট একই ছাতার নীচে পাওয়া যাচ্ছে। টিকেটশালা ডট কমের মাধ্যমে ঘরে বসেই নিজের সাধ্য এবং স্বাচ্ছন্দ্য মতে বেছে নিতে পারেন আপনার পছন্দের ভ্রমণবিলাস।
দেশ ও দেশের বাইরে প্রায় ৫০০ হোটেলের সঙ্গে চুক্তি থাকার কারণে টিকেটশালা ডট কম সকল ধরনের ভ্রমণপিপাসু মানুষের জন্য হয়ে উঠছে নির্ভরতার জায়গা। হোটেল ছাড়াও দেশের মধ্যে কক্সবাজার, সেন্টমার্টিন, কুয়াকাটা, সিলেট, সুন্দরবন, বান্দরবান, রাঙ্গামাটি, খাগড়াছড়িসহ বাংলাদেশের দর্শনীয় যেকোনো স্থানে এবং দেশের বাইরে নেপাল, ভারত, থাইল্যান্ড, সিঙ্গাপুর, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া ইত্যাদি দেশে নিয়মিত ট্যুর পরিচালনা করে থাকে প্রতিষ্ঠানটি।
টিকেটশালা ডট কমের প্রধান নির্বাহী কর্মকর্তা কিশোয়ার পারভেজ বলেন, বাঙালিরা ভ্রমণ প্রিয় জাতি। কিন্তু ভ্রমণ করতে তাদের নানা সমস্যায় পড়তে হয়। অনলাইন ভ্রমণবিষয়ক এ সেবার মাধ্যমে দেশের পর্যটকদের দেশে এবং দেশের বাইরে স্বাচ্ছন্দ্য ও আনন্দময় ভ্রমণ অভিজ্ঞতা দেওয়াই আমাদের লক্ষ্য।
শুধু নির্দিষ্ট বুকিং বা টিকিট কাটার মধ্যেই সীমাবদ্ধ নয় টিকেটশালা.কম। ভ্রমণে গেলে যেকোনো প্রকার তথ্য যেমন কোথায় ঘুরবেন, কোথায় খাবেন ইত্যাদি সহযোগিতা করার জন্য টিকেটশালা.কম সদা প্রস্তুত। ticketshala.com ওয়েবসাইট ছাড়াও থাকছে ২৪ ঘণ্টা কল সেন্টার ও লাইভ চ্যাট সুবিধা। যে কোন প্রয়োজনে কল করতে পারেন ০৯৬৬৬৭৭০০৬৬ নম্বরে।



-->

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked with *

জব