১০০ কোটির ক্লাবে ‘টাইগার জিন্দা হ্যায়’

img

বিজটেক২৪ ডেস্ক: ‘ভাই ইজ ব্যাক’। ‘টিউবলাইট’ ভাল ভাবে না জ্বলার দুঃখ ভুলে এখন শুধুই ‘টাইগার’-এর দিন। মুক্তি পাওয়ার তিন দিনের মধ্যেই ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ল সালমান খান-ক্যাটরিনার নতুন ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’।
বলিউড হাঙ্গামার খবর অনুযায়ী, ইতিমধ্যেই ১১৪ কোটি ৯৩ লাখ টাকা আয় করে ফেলেছে ছবিটি। সালমান খান ও ক্যাটরিনা কাইফের ক্রিসমাস স্পেশ্যাল রিলিজ শুধুমাত্র রোববারই আয় করেছে ৪৫ কোটি ৫৩ লাখ টাকা। আলি আব্বাস জাফরের এই ছবির আয় বড়দিনেই ১৪৫ কোটি পেরিয়ে যেতে পারে।
বক্স অফিস কালেকশনের দৌড়ে এ বছর যে ছবিগুলি এগিয়ে ছিল, তাদের মধ্যে শীর্ষস্থানে রয়েছে ‘বাহুবলী টু: দ্য কনক্লুশন’। যদিও ছবিটি মুক্তি পেয়েছিল প্রায় ৯ হাজার হলে। সেই তুলনায় ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পেয়েছে প্রায় অর্ধেক হলে। বলিউড হাঙ্গামার খবর অনুযায়ী, এ বছর ‘টিউবলাইট’-এর ওপেনিং ডে কালেকশন ছিল প্রায় ২১ কোটি টাকা। বাহুবলী টু’-এর কালেকশন ছিল প্রায় ৪০ কোটি। ‘গোলমাল এগেইন’-এর কালেকশন ছিল ৩০ কোটি। সেই হিসেবেও ‘টাইগার জিন্দা হ্যায়’ বেশ এগিয়ে। কারণ প্রথম দিনই এই ছবি প্রায় ৩৬ কোটি টাকা আয় করেছে। যেভাবে দৌড়াচ্ছে সে হিসেবে এক সপ্তাহের মধ্যেই ‘টাইগার’ ২০০ কোটির মাইলস্টোনও ছুঁয়ে ফেলতে পারে।



-->

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked with *

জব