কাস্টমসে বিভিন্ন পদে ১৯৫ জন নিয়োগ

img

বিজটেক২৪ ডেস্ক: কাস্টম হাউসের অধীনে বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানের ছয়টি পদে সর্বমোট ১৯৫ জনকে নিয়োগ দেয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম: উচ্চমান সহকারী, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, সিপাই, অফিস সহায়ক, কুক ও মালি।

যোগ্যতা
উচ্চমান সহকারী:
পদটিতে ৩৬ জনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক: পদটিতে ৪১ জনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

সিপাই: পদটিতে ৯৮ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার থেকে ২১ হাজার ৮০০ টাকা।

যারা আবেদন করতে পারবেন না
চট্টগ্রাম, কক্সবাজার, রাঙামাটি, খাগড়াছড়ি, বান্দরবান, কুমিল্লা, চাঁদপুর, নোয়াখালী, ফেনী, ব্রাহ্মণবাড়িয়া, লক্ষ্মীপুর, বাগেরহাট, নড়াইল, বরিশাল ও বরগুনা জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না।

অফিস সহায়ক: পদটিতে ১৬ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ থেকে ০৪ হাজার ১০ টাকা।

কুক: পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

মালি: পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

যারা আবেদন করতে পারবেন না

মুন্সীগঞ্জ, ফরিদপুর, নেত্রকোনা, চাঁদপুর, চট্টগ্রাম, কক্সবাজার, রাঙামাটি, খাগড়াছড়ি, বান্দরবান, নোয়াখালী, ফেনী, লক্ষ্মীপুর, কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া, বাগেরহাট, যশোর, মেহেরপুর, নড়াইল, বরিশাল, ঝালকাঠী, পটুয়াখালী ও ভোলা জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা স্ব-হস্তে লিখিত আবেদনপত্র অফিস সময়ের মধ্যে ‘কমিশনার কাস্টমস হাউস, চট্টগ্রাম’ বরাবরে ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠাতে পারবেন।

আবেদনের সময়সীমা: আগামী ২১ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করতে পারবেন।



-->

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked with *

জব