ঢাকা     ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  ১ আশ্বিন ১৪৩১

Biz Tech 24 :: বিজ টেক ২৪

বিআইজেএফ’র নতুন কমিটিকে স্মার্ট টেকনোলজিসের সংবর্ধনা

বিজটেক রিপোর্ট

প্রকাশিত: ১৯:১৭, ৩ অক্টোবর ২০২২

আপডেট: ১৯:১৮, ৩ অক্টোবর ২০২২

বিআইজেএফ’র নতুন কমিটিকে স্মার্ট টেকনোলজিসের সংবর্ধনা

বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) ২০২২-২০২৪ মেয়াদের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে তথ্যপ্রযুক্তি খাতের অন্যতম শীর্ষ বাণিজ্যিক প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড।

রাজধানীর কারওয়ান বাজারের সফটওয়্যার পার্ক ভিশন ২০২১ এর সম্মেলন কেন্দ্রে রোববার সৌহার্দ্যপূর্ণ অনানুষ্ঠানিকতায় নিজেদের খামারের দুধ থেকে উৎপন্ন বাহারি মিষ্টি দিয়ে নতুন নেতৃত্বকে মিষ্টিমুখ কারায় প্রতিষ্ঠানটি। এর আগে শুভেচ্ছা বক্তব্যে স্মার্ট বিআইজেএফ গঠনে আরো নিবিঢ় সম্পর্ক জোরদার করার প্রতিশ্রুতি ব্যক্ত করে স্মার্ট টেকনোলজিস লিমিটেড এর পরিচালক জাফর আহমেদ ও মার্কেটিং ডিরেক্টর মুজাহিদ আল বেরুনী সুজন। এসময় স্মার্ট টেকনোলজিস লিমিটেটেডের মিডিয়া এন্ড কমিউনিকেশন ম্যানেজার মাহফুজুর রহমান মুকুলসহ তার টিমের অপর সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে বিআইজেএফ সদ্য নির্বাচিত সভাপতি নাজনীন নাহার বেগম বলেন, ২০ বছর ধরে দেখছি প্রতিটি নির্বাচনে বিআইজেএফ এর নতুন নেতৃত্বকে প্রথম শুভেচ্ছা জানিয়ে আসছে স্মার্ট টেকনোলজিস। এবারও তার ব্যতিক্রম হয়নি। আমরা আশা করছি, এই সম্পর্ক উভয়ের জন্যই সমৃদ্ধি বয়ে আনবে। সাধারণ সম্পাদক সাব্বিন হাসান বলেন, আমরা এবার বিআইজেএফ-কে নতুন উচ্চতায় নিয়ে যেতে চাই। আশা করছি, স্মার্ট টেকনোলজিস সেই যাত্রায় তাদের স্মার্ট ভূমিকা পালন করবে।

অনুষ্ঠানে তথ্যপ্রযুক্তি খাতের নানা গঠনমূলক বিষয়ে নিয়ে আলোচনা হয়। আলোচনায় উঠে আসে তথ্যপ্রযুক্তি খাতের চ্যালেঞ্জ ও সম্ভাবনার বিষয়টিও। আলোচনায় অংশ নেন নতুন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান, কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম শান্ত, সাংগঠনিক সম্পাদক মো. আরিফুল ইসলাম, প্রকাশনা ও গবেষণা সম্পাদক আসাদুজ্জামান লিমন এবং নির্বাহী সদস্য এনামুল করিম ও এস. এম ইমদাদুল হক।